,
শিরোনাম:
এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী সরাইলে অগ্নিকান্ডে ১১ দোকান ভস্মীভত ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে হাজতির মৃত্যু দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ন ভাবে সরাইল ও নাসিরনগরের ভোট সম্পন্ন নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ী নিহত উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় চেয়ারম্যান পদে মুরাদ হোসেনকে আওয়ামীলীগের সমর্থন বিজয়নগরে বিপুল পরিমান জাল নোট ও জাল নোট তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার-৩

নাসিরনগরে ডাকাত সর্দার গ্রেপ্তার

Brahmanbaria Pic 001 1 2

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থেকে আন্তঃজেলা ডাকাত ও ছিনতাইকারী চক্রের মূলহোতা মোঃ রাসেল মিয়া-(৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ১২টায় নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের বিটুই গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাসেল মিয়া জেলার সরাইল উপজেলার পূর্ব কুট্টাপাড়ার আবুল কাশেমের ছেলে।
পুলিশ জানায়, গত ১৮ জুলাই রাতে সরাইলের বিশ্বরোড মোড়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রাসেল ও তার সহযোগীরা ৫টি মোটর সাইকেল আটক করে মোটর সাইকেলে থাকা ১৩জন আরোহীর কাছ থেকে নগদ টাকা, স্বর্ণের চেইন এবং ১৩টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ছিনতাইয়ের শিকার নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের মিলন মিয়ার ছেলে সুমন মিয়া সরাইল থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে পর দিন ডাকাত ও ছিনতাইকারী চক্রের গাফফার মিয়াকে গ্রেপ্তার করা হয়। গাফফারের দেয়া তথ্যমতে ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নাসিরনগর থানা পুলিশের সহায়তায় সরাইল থানার পুলিশ নাসিরনগর উপজেলার বিটুই গ্রাম থেকে ডাকাত সর্দার রাসেল মিয়াকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, গ্রেপ্তারকৃত রাসেল মিয়ার বিরুদ্ধে সরাইল থানায় ডাকাতি ও দস্যুতার একাধিক মামলা রয়েছে। শনিবার দুপুরে রাসেল মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.