,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন

WhatsApp Image 2023 12 09 at 4.38.20 PM

খবর সারাদিন রিপোর্টঃ মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় (বালক-বালিকা) কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে স্থানীয় লোকনাথ টেংকের পার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সোনাহর আলী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আবুল কাশেম প্রমুখ। উদ্বোধনী খেলায় সদর উপজেলা বালক ও বালিকা দল আখাউড়া উপজেলার বালক ও বালিকা দলকে পরাজিত করে।

জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা পুলিশের আয়োজিত টুর্নামেন্টে জেলার ৯টি উপজেলা ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা থেকে ২টি করে মোট ২০টি দল অংশগ্রহণ করছে। এর মধ্যে প্রতি উপজেলা থেকে ১টি বালক দল ও ১টি করে বালিকা দল রয়েছে। আগামী ১৬ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.