,
শিরোনাম:
এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী সরাইলে অগ্নিকান্ডে ১১ দোকান ভস্মীভত ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে হাজতির মৃত্যু দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ন ভাবে সরাইল ও নাসিরনগরের ভোট সম্পন্ন নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ী নিহত উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় চেয়ারম্যান পদে মুরাদ হোসেনকে আওয়ামীলীগের সমর্থন বিজয়নগরে বিপুল পরিমান জাল নোট ও জাল নোট তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার-৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিল থেকে কৃষকের মরদেহ উদ্ধার

WhatsApp Image 2024 04 28 at 4.33.14 PM

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভারতীয় সীমান্তবর্তী বিল থেকে আব্বাস ভুইয়া (৪৮) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ এপ্রিল) রাতে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের হালদু বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আব্বাস ভূইয়া ওই ইউনিয়নের মেরাশানী গ্রামের সিদ্দিক ভূইয়ার ছেলে। তিনি সিঙ্গারবিল ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য জসিম উদ্দিনের ছোট ভাই।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুল ইসলাম জানান, সীমান্তের ২০০/৩০০ গজ দূর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের পায়ে এবং কানে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরও জানান, নিহতের পরিবারের মধ্যে পূর্ব বিরোধ চলে আসছে। ধারণা করা হচ্ছে বিরোধ থেকে এই হত্যাকান্ডর ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ করেছে। রোববার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী লাকী আক্তার বাদী হয়ে বিজয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Sorry, no post hare.